ববিতে বাংলাদেশ মার্কেটিং ডে উদযাপন


Published: 2019-07-11 15:55:39 BdST, Updated: 2019-07-20 22:39:09 BdST

ববি লাইভ: "কনজ্যুমার ফার্স্ট" এই স্লোগানকে সামনে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) বাংলাদেশ মার্কেটিং ডে-২০১৯ উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার সকালে র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ মার্কেটিং ডে এর উদ্বোধন ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয় মার্কেটিং পরিবারের পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে। শিক্ষার্থীরা সকাল এগারটায় বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি বের করে। এসময় তারা দিবসটিকে সামনে রেখে নানা স্লোগান ও প্ল্যাকার্ড নিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করে। অনুষ্ঠানটি মার্কেটিং বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে আয়োজন ও উদযাপন করা হয়।

এসময় মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মোঃ ইমরান হোসাইন (ভারপ্রাপ্ত) বলেন, "এ দিবসটির মাধ্যমে সারাদেশে ভোক্তা সচেতনতা যেমন বৃদ্ধি পাবে তেমনি করে মার্কেটিয়াররা আরো ভালো সেবা দিতে তৎপর হবে।"

তিনি আরো বলেন, "বর্তমানে মার্কেটিং একটি যুগোপযোগী বিষয় এবং সময়ের সাথে সাথে এর চাহিদা বাড়ছে। তবে এ বিষয়ে আরো বেশী দক্ষতা অর্জনে দরকার দেশের অভ্যন্তরে উচ্চতর গবেষণা "।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।