ববি'র ভিসি বিরোধী আন্দোলনের আহত সংগঠককে দেখতে গেলেন সিটি মেয়র


Published: 2019-05-03 22:02:55 BdST, Updated: 2019-07-21 02:33:47 BdST

ববি লাইভঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ে সদ্য সমাপ্ত ভিসি বিরোধী আন্দোলনের অন্যতম সংগঠক, সন্ত্রাসী হামলায় আহত ছাত্রনেতা লোকমান হোসেনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গিয়েছেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।

এসময়ে তিনি লোকমানের উপর সন্ত্রাসী হামলায় তীব্র অসন্তোষ প্রকাশ করেন এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে সকলকে আশ্বস্ত করেন। সিটি মেয়র লোকমান হোসেনের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং সর্বোচ্চ গুরুত্ব সহকারে চিকিৎসা সেবা দেয়ার জন্য মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য যে, গত ৩০ এপ্রিল মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের ১০০২নং কক্ষে গিয়ে লোকমান হোসেনের উপর হামলা চালায় কিছু সন্ত্রাসী। এতে মারাত্মক আহত হয়ে শের -ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন লোকমান।অভিযোগ রয়েছে যে,হামলাকারীরা ক্যাম্পাসে নিজেদের ছাত্রলীগের নেতা হিসেবে পরিচয় দিয়ে বেড়ায়। যদিও বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কোনো কমিটি নেই।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।