অবশেষে বাধ্যতামূলক ছুটিতে গেলেন বরিশাল বিশ্ববিদ্যালয় ভিসি!


Published: 2019-04-29 17:07:40 BdST, Updated: 2019-07-21 02:37:37 BdST

ববি লাইভ: অবশেষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইমামুল হককে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। শিক্ষক-শিক্ষার্থীদের টানা আন্দোলনের মুখে তিনি ছুটিতে যেতে বাধ্য হলেন। এর আগে আন্দোলনরত শিক্ষার্থীদের রাজাকারের বাচ্চা সম্বোধন করে তোপের মুখে পড়েন ওই ভিসি। শিক্ষক-শিক্ষার্থীদের টানা আন্দোলনে তিনি ক্যাম্পাসে যেতে পারেননি।

এদিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা-মন্ত্রণালয়ের উপসচিব হাবিবুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ভিসির ছুটির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এস এম ইমামুল হককে ব্যক্তিগত ও প্রশাসনিক প্রয়োজনে ১১ এপ্রিল ২০১৯ হতে আগামী ২৬ মে ১৯ তারিখ পর্যন্ত ৪৬ দিনের জন্য নিম্নবর্ণিত শর্তে ছুটি মঞ্জুর করছেন।

১. উপাচার্যের অনুপস্থিতে ট্রেজারার প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান নিজ দায়িত্বের অতিরিক্ত ভিসির রুটিন দায়িত্ব পালন করবেন।

২. মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরর অনুমোদনক্রমে ও আদেশ জারি করা হলো।

এদিকে ভিসির বাধ্যতামূলক ছটিতে শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দ উল্লাস করেছেন ক্যাম্পাসে।


ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।