অবশেষে মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ববি ভিসির ছুটি!


Published: 2019-04-17 16:01:54 BdST, Updated: 2019-05-23 11:26:57 BdST

ববি লাইভ: অবশেষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হকের মেয়াদ শেষ হওয়া পর্যন্ত তাকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। এর আগে তিনি ১৫ দিনে ছুটি চেয়ে আবেদন করেছিলেন। তবে শিক্ষার্থীরা তার মেয়াদ শেষ নাও হওয়া পর্যন্ত ছুটি চেয়েছিলেন। অবশেষে শিক্ষার্থীদের দাবি অনুযায়ী ভিসি ড. ইমামুল হককে ছুটিতে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে। আগামী ২৪ মে উপাচার্যের মেয়াদ শেষ হওয়ার কথা রয়েছে।

এর আগে ২৬ মার্চ শিক্ষার্থীদের রাজাকারের সন্তান মন্তব্য করে তোপের মুখে পড়েন তিনি। শিক্ষার্থীরা সে সময় থেকে ভিসির পদত্যাগ দাবিতে টানা আন্দোলন করে আসছিল। আন্দোলনের প্রেক্ষিতে ১৫ দিনের ছুটিতে চলে যান ভিসি। তবে শিক্ষার্থীরা দাবি মেনে না নেয়ায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শিক্ষা মন্ত্রণালয় থেকে তাকে মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ছুটিতে পাঠানোর নির্দেশনা দেওয়া হয়েছে। শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।