‘স্যার, এবার বিদায়ের প্রস্তুতি নিন, ওদের রাজপথে রাখবেন না’


Published: 2019-04-13 16:26:37 BdST, Updated: 2019-04-20 10:52:47 BdST

লাইভ প্রতিবেদক: ‘স্যার, এবার সন্তানতুল্য শিক্ষার্থীদের দারির প্রতি সম্মান দেখিয়ে বিদায়ের প্রস্তুতি নিন। ওদের আর ক্লাসের বাইরে, রাজপথে রাখবেন না প্লিজ।’ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ভিসি প্রফেসর ড. এস এম ইমামুল হককে উদ্দেশ্য করে এ কথাগুলো বলেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস গোলাম রাব্বানী। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ আহবান জানান।

জানা গেছে, ভিসির পদত্যাগের দাবিতে টানা আন্দোলনে বরিশাল বিশ্ববিদ্যালয়ে অচলাবস্থা কাটছে না। শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ভিসি ছুটি নিলেও তার পদত্যাগ দাবিতে আন্দোলন চলছে। শিক্ষার্থীদের পাশাপাশি এবার শিক্ষার্থীরাও আন্দোলন শুরু করেছেন।

এদিকে শনিবার ছুটির দিনেও সকাল ১১টা থেকে প্রশাসনিক ভবনের নিচ তলায় অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ মার্চ ববি ভিসি শিক্ষার্থীদের ‘রাজাকারের বাচ্চা’ বললে ২৭ মার্চ থেকে ক্লাস-পরীক্ষা বর্জন করেন শিক্ষার্থীরা। আন্দোলনের একপর্যায়ে ২৮ মার্চ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করলেও শিক্ষার্থীরা ভিসির পদত্যাগ দাবিতে অনড় থাকেন।

 

ঢাকা, ১৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।