বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভিসির দায়িত্ব পেলেন ড. মাহবুব


Published: 2019-04-11 15:48:30 BdST, Updated: 2019-04-20 10:58:27 BdST

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভিসির দায়িত্ব দেয়া হয়েছে প্রফেসর ড. মাহবুব হাসানকে। শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ছুটিতে পাঠানো হয়েছে সেই ভিসি প্রফেসর ড. ইমামুল হককে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. হাসিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের এক নোটিশে উল্লেখে করা হয়েছে, ব্যক্তিগত প্রয়োজনে বৃহস্পতিবার থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ১৫ দিনের ছুটিতে যাচ্ছেন ভিসি প্রফেসর ড. ইমামুল হক।

তার ছুটিকালীন ভিসির রুটিন কাজসমূহ পরিচালনা করবেন ট্রেজারার ড. একেএম মাহবুব হাসান। এছাড়া বর্তমানে বিশ্ববিদ্যালয়ের কোনো সিন্ডিকেট সভা না থাকায় বিষয়টি পরবর্তী সিন্ডিকেট সভায় অনুমোদনের জন্য উপস্থাপন করা হবে।

এদিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসির পনের দিনের এই ছুটির নোটিশ প্রত্যাখান করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা। তারা বলছেন বিষয়টি আইওয়াশ। আন্দোলন দমাতে এমন কৌশল নেয়া হচ্ছে। ড. ইমামুল হক আর এই বিশ্ববিদ্যালয়ে ফিরতে পারবেন না।

ঢাকা, ১১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।