বড় কর্তাকে খুশি করতে রাতে ডেকে হিন্দি গানে ছাত্রীদের নাচ!


Published: 2019-04-09 19:20:17 BdST, Updated: 2019-06-18 09:54:28 BdST

পটুয়াখালী লাইভ: বড় কর্মকর্তাকে খুশি করতে রাতের বেলায় ছাত্রীদের ডেকে নিয়ে হিন্দি ও বাংলা গানের তালে তালে নাচানো হলো। শিক্ষকরা ছাত্রীদের বাড়ি থেকে ডেকে নিয়ে শিক্ষা কর্মকর্তার জন্য এমন আয়োজন করেছেন বলে অভিযোগ উঠেছে।

আয়োজন শেষে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওই বিদ্যালয়েই রাতযাপন করেন। সোমবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে ইউএনও নির্দেশে ওই অনুষ্ঠান বন্ধ করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে মাধ্যমিক পর্যায়ের প্রধান শিক্ষকদের ত্রৈমাসিক ও দুদকের সততা সংঘের সভার আয়োজন করা হয়। সেখানে পটুয়াখালী জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসাইন প্রধান অতিথি ছিলেন।

রাতে তিনি নৈশ্য ভোজ ও রাত্রি যাপনের জন্য উপজেলা থেকে ২০ কিলোমিটার দূরের মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে যান। তাকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকলেছুর রহমান সেখানে নিয়ে যান।

ওই রাতে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে খুশি করতে তাৎক্ষণিকভাবে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষক আশপাশের ছাত্র/ছাত্রীরে বাড়ি থেকে জরুরি ভিত্তিতে খবর দিয়ে নিয়ে আসেন। তাদেরকে একটি কক্ষে প্রবেশ করিয়ে ওই কর্মকর্তাকে খুশি করতে নৃত্য পরিবেশনের আয়োজন করা হয়। কক্ষটি বন্ধ করে একের পর হিন্দি ও বাংলা গান বাজিয়ে ছাত্রীদের নাচানো হয়।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন খান বলেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্যার আসছে। তাই কয়েকটা মেয়ে ও ছেলেরা সাংস্কৃতিক গানটান গাইছে। তাও একটা রুমের মধ্যে।

ইউএনও মো. মাশফাকুর রহমান বলেন, বিষয়টি শুনে তাৎক্ষণিক ওই আয়োজন বন্ধের জন্য বলেছি, সে অনুযায়ী আয়োজনটি বন্ধ করা হয়।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।