বিয়ের কথা বলে ঘরে ঢুকে ছাত্রীকে ধর্ষণ বয়ফ্রেন্ডের!


Published: 2019-02-11 01:46:47 BdST, Updated: 2019-04-19 09:04:48 BdST

পিরোজপুর লাইভ : রাস্তায় দেখা হলেই এটা ওটা বলে পটানোর চেষ্টা। মাঝে মাঝে নানা প্রলোভনে প্রেমের প্রস্তাব। একপর্যায়ে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক। এভাবে প্রেমের সম্পর্কে জড়িয়ে সতীত্ব হারালেন দশম শ্রেণির এক ছাত্রী। ঘরে ঢুকে বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হয়েছেন ওই ছাত্রী। সুযোগ সন্ধানী বয়ফ্রেন্ড ওই ছাত্রীকে বাসায় একা পেয়ে বিয়ের প্রলোভন ও একপর্যায়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে গেছে। তবে শেষ রক্ষা হয়নি তার। এঘটনায় পিরোজপুরের মঠবাড়িয়া থানায় মামলা করেছেন ভিকটিম স্কুলছাত্রী। ওই মামলায় রোববার কথিত বয়ফ্রেন্ড রাকিব মুন্সি ওরফে রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার ধানিসাফা গ্রামের মো. কুদ্দুস মুন্সির ছেলে ও ধানীসাফা ডিগ্রি কলেজের ছাত্র।

মামলায় ওই ছাত্রী অভিযোগ করেন, রাজুর বাড়ি ও তার নানা বাড়ি পাশাপাশি থাকার সুবাদে প্রায়ই রাজু তার সাে পরিচয় হয় ও মোবাইল ফোনে সম্পর্ক গড়ে উঠে। সুযোগ সন্ধানী লম্পট রাজু বিভিন্ন সময় স্কুলে যাওয়া আসার সময় তাকে প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে দােরে মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার ০২ ফেব্রুয়ারি আমার মা নানা বাড়ি বেরাতে যায়। সে সময় আমি বাড়িতে একা অবস্থান করিছিলাম সে সুযোগে লম্পট রাজু আমাকে ঘরে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখায়। এতে রাজি না হওয়ায় ভয় দেখিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে আমার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে রাজু দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি মো.শওকত আনোয়ার জানান, এ ব্যাপারে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেছেন। রাজুকে আটক করে রোববার দুপুরে আালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।