বঙ্গবন্ধুর সমাধিতে ববি কর্মচারী কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলী


Published: 2019-02-08 21:43:24 BdST, Updated: 2019-04-23 08:38:47 BdST

ববি লাইভ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নবনির্বাচিত কর্মচারী কল্যাণ পরিষদ (গ্রেড ১৭-২০) নেতৃবৃন্দ ।

শুক্রবার সকাল ৮টায় পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন নবনির্বাচিত নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি মো: হাসানুজ্জামান সাধারণ সম্পাদক মো: আইয়ুব আলী, কর্মচারী কল্যাণ পরিষদের সাবেক সভাপতি মো: পারভেজ, সাধারণ সম্পাদক মো: সেলিমসহ অন্যন্য নেতৃবৃন্দ।

অভিব্যক্তি প্রকাশ করে নবনির্বাচিত কমিটির সভাপতি হাসানুজ্জামান বলেন, “বৈষম্যহীন সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যায়নরত অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের যৌক্তিক আন্দোলনে যোগদান করার কারনে বহিষ্কৃত হয়েছিলেন, তাই কর্মচারী বান্ধব এই মহান নেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও তার আদর্শ বাস্তবায়ন আমাদের কর্মচারী কল্যাণ পরিষদের নৈতিক দায়িত্ব”।

 

ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।