প্রধানমন্ত্রীকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসির অভিনন্দন


Published: 2019-01-03 20:31:31 BdST, Updated: 2019-06-18 17:34:36 BdST

ববি লাইভ: সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এস এম ইমামুল হক।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে চতুর্থবারের মত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী পদে আসীন হতে যাওয়ায় বাঙালী জাতির জনক স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনাকে এ আন্তরিক অভিনন্দন জানিয়েছেন তিনি।

বিশিষ্ট শিক্ষাবিদ বিসিএসআইআর এর সাবেক চেয়ারম্যান বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রখ্যাত মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানী প্রফেসর ড. এস এম ইমামুল হক এক অভিনন্দন বার্তায় টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর দায়িত্বে আসীন হওয়াকে দেশরত্ন শেখ হাসিনার দৃঢ়চেতা মনোভাব, দূরদর্শী নেতৃত্ব এবং যুগোপযোগী উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে জনগনের পূর্ণ আস্থা অর্জনের বহি:প্রকাশ বলে উল্লেখ করেন।

দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রার সফল কান্ডারি হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। ভিসি আশা প্রকাশ করে বলেন প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের মাধ্যমে বাংলাদেশ অচিরেই একটি উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে রোল মডেলে পরিনত হবে।

একই সাথে প্রধানমন্ত্রীর সাবলীল নেতৃত্বে বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক, জঙ্গীবাদ, সন্ত্রাস, দুর্নীতি ও মাদক মুক্ত রাষ্ট্রে পরিনত হবে বলে তিনি আশা প্রকাশ করেন। ববি ভিসি প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সু-স্বাস্থ্য ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

 

ঢাকা, ০৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।