পবিপ্রবিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


Published: 2018-12-12 13:52:33 BdST, Updated: 2019-03-21 10:16:36 BdST

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ভর্তি পরীক্ষার সব ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ‘এ’, ‘বি’, ‘সি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়। বুধবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ও নোটিশ বোর্ডে এই ফল প্রকাশ করা হয়।

জানা গেছে, এবারের ভর্তি পরীক্ষার মেধাতালিকায় ও অপেক্ষমান তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের আগামী ১৪-১৭ ডিসেম্বরের মধ্যে নির্ধারিত ভর্তি আবেদন ফরম পূরণ করে জমা দিতে হবে। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অবশ্যই অনলাইনে সাবজেক্ট চয়েসে তাদের পছন্দের ক্রমানুসারে ফরম পূরণ করতে হবে।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষায় ‘এ’ ইউনিটে ৫৬০ আসনের বিপরীতে মোট ৬ হাজার ৪৩১ জন শিক্ষার্থী আবেদন করেন। তার মধ্যে থেকে বাছাই করে ৫ হাজার ৬০০ শিক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়। ‘বি’ ইউনিটে ১০০ আসনের বিপরীতে গড়ে ১৬ জন করে মোট ১ হাজার ৫৮৯ জন এবং ‘সি’ ইউনিটে ৭০টি আসনের বিপরীতে গড়ে ৪১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।


ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।