ববির শিক্ষক সমিতির সভাপতি হাসিনুর, সম্পাদক জাফর


Published: 2018-12-10 17:02:38 BdST, Updated: 2019-01-21 00:13:56 BdST

ববি লাইভ: উৎসবমুখর পরিবেশে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় থেকে দুপুর ২টায় পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকাল ৩টায় প্রধান নির্বাচন কমিশনার আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে বিজয়ী হয়েছেন মাটি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: হাসিনুর রহমান।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে ভূতত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের চেয়ারম্যান আবু জাফর মিয়া ৬৯ ভোট পেয়ে ৭ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছে। অন্য দিকে তার প্রতিদ্বন্দ্বী ইরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: মিজানুর রহমান মোট ৬২ ভোট পেয়েছেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সরদার কায়সার আহমেদ, জয়েন্ট সেক্রেটারী পদে ভূতত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের লেকচারার মুহা: ইলিয়াস মাহমুদ এবং ট্রেজারার পদে সমাজ বিজ্ঞান বিভাগের লেকচারার মুহা: ওহিদুর জামান বিজয়ী হয়েছেন।

সদস্য পদেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন, মো: সিরাজিস সাদিক, লেকচারার, লোকপ্রশাসন বিভাগ। কাজী শোয়েবুর রহমান, লেকচারার, দর্শন বিভাগ। শেখ আহমেদ, লেকচারার, গণিত বিভাগ। মো: আলমগীর হোসেন, লেকচারার, কোস্টাল স্টাডিজ অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ। মো: আশিকউজ্জামান, লেকচারার, সমাজবিজ্ঞান বিভাগ। মো: ইমরান হোসেন, লেকচারার, পদার্থ বিজ্ঞান বিভাগ। মো: আরিফ উল ইসলাম , লেকচারার, পদার্থ বিজ্ঞান বিভাগ, ক্যামেলিয়া খান, লেকচারার, আইন বিভাগ। মো: আব্দুল্লাহ আহমেদ ফয়সাল, লেকচারার, গণিত বিভাগ।

উল্লেখ্য, নির্বাচনে মোট ভোটার ১৮০ জন। তবে ১৩৩ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। যার মধ্যে ২ জনের ভোট বাতিল করা হয়েছে। ভোট বাতিল হওয়ার ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার জানান, একজন ব্যক্তি একাধিক ভোট প্রয়োগ করায় তাদের ভোট বাতিল করা হয়েছে।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ফিজিক্স ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: খোরশেদ আলম। এবং নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন একাউন্টং এ্যান্ড ইনফরমেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: শাহাজুল ইসলাম ও ভূতত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের লেকচারার সুখেন গোস্বামী।

 

ঢাকা, ১০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।