বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে নদীতে ঝাঁপ, প্রাণ গেল ছাত্রীর!


Published: 2018-12-05 01:16:28 BdST, Updated: 2018-12-13 06:07:40 BdST

ঝালকাঠি লাইভ : বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে এক ছাত্রী বোকার মতো নিজের প্রাণ দিয়েছেন। নদীতে ঝাঁপ দিয়ে না ফেরার দেশে চলে গেছেন ওই ছাত্রী। নিখোঁজের পাঁচদিন পর ঝালকাঠির নলছিটির সুগন্ধা নদী থেকে অন্তুন্নাহার মিম নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার দপদপিয়া পুরনো ফেরিঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে সে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবার জানিয়েছেন।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহত মিমের বাবা শাহআলম মিজি বরিশালে গোয়েন্দা সংস্থা এনএসআই য়ের ফিল্ড অফিসার পদে চাকরি করেন। তিনি বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছিল।

পুলিশ জানায়, রাতে দপদপিয়ার পুরনো ফেরিঘাট এলাকায় সুগন্ধা নদীতে এক তরুণীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা এসে লাশ শনাক্ত করেন।

পরিবারের সদস্যরা জানান, মিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়। এতে তার মনমানসিকতা খারাপ ছিল। গত ২৮ নভেম্বর সন্ধ্যায় সে বরিশাল চাঁদমারী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ থাকে।

মিম নিজেই নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। তাকে কেউ হত্যা করেনি বলেও দাবি করেন ওই ছাত্রীর বাবা।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।