ভালো নম্বরের প্রলোভনে ছাত্রীর সঙ্গে আপত্তিকর শিক্ষক!


Published: 2018-12-02 20:20:15 BdST, Updated: 2018-12-11 00:12:28 BdST

পিরোজপুর লাইভ: শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির গুরুতর অভিযোগ উঠেছে। এমনকি এক ছাত্রীকে লাইব্রেরিতে ডেকে নিয়ে ভালো নম্বরের প্রলোভনও দিয়েছে ওই শিক্ষক। এক পর্যায়ে ওই ছাত্রীর সঙ্গে আপত্তিকর কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার চেষ্টা করেন তিনি।

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এমাদুল হকের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তিনি ওই বিদ্যালয়ের চার ছাত্রীকে যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ উঠেছে।

এঘটনায় শনিবার রাতে তার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেছেন ছাত্রীর অভিভাবক। ৪৮ বছর বয়সী ওই প্রধান শিক্ষক এমাদুল হক উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, সদ্য সমাপ্ত পিইসি পরীক্ষার্থী ওই চার ছাত্রীসহ বেশ কয়েক জনকে রাতে বিদালয়ের বিভিন্ন কক্ষে প্রাইভেট পড়াতেন ওই প্রধান শিক্ষক। গত ২৫ নভেম্বর রাতে ওই শিক্ষক এক ছাত্রীকে লাইব্রেরিতে ডেকে নিয়ে রজা বন্ধ করে ভালো নম্বর পাইয়ে য়োর প্রলোভন দেখান। এক পর্যায়ে তার সঙ্গে আপত্তিকর কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার চেষ্টা করেন তিনি। এসময় ওই ছাত্রী চিৎকার করলে অপর তিন ছাত্রী দৌড়ে লাইব্রেরি কক্ষের সামনে গিয়ে রজা ধাক্কা দেয়। পরে তাদেরকেও ওই শিক্ষক রুমের ভিতরে নিয়ে ভয় ও পরীক্ষায় ভালো নম্বর পাইয়ে দেয়ার কথা বলে পর্যায়ক্রমে যৌন হয়রানি করে।

মঠবাড়িয়া থানার ওসি মো. শওকত আনেয়ার মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিম চার ছাত্রীকেই রবিবার আদালতে হাজির করা হয়েছে এবং বিজ্ঞ আদালত তাদের জবানবন্দি গ্রহণ করেছেন। আসামী গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে উলে­খ করেন তিনি।

 

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।