ববিতে ভর্তি পরীক্ষায় ফেল ৭০ শতাংশ


Published: 2018-11-25 20:31:17 BdST, Updated: 2018-12-11 02:28:19 BdST

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। রবিবার বিকাল ৫ ঘটিকায় অনলাইনে এই ফলাফল প্রকাশ করা হয়।

এবারের ভর্তি পরীক্ষায় সর্বমোট পাশ করেছেন ৪৬৫৩ জন শিক্ষার্থী।"ক" ইউনিটে পাশ করেছে ২৬৪১ জন শিক্ষার্থী,পাশের হার ৩০.৮৫%।"খ"ইউনিটে পাশ করেছে ১১২১ জন শিক্ষার্থী,পাশের হারঃ ২৮.৩১%। "গ"ইউনিটে পাশ করেছে ৮৯১ জন শিক্ষার্থী,পাশের হার ৩০.৬১%। তিনটি ইউনিটে সামগ্রিকভাবে পাশের হার ৩০.১৫%।

ভিসির কক্ষে আয়োজিত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে ফলাফল প্রকাশ উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হক। এসময় উপস্থিত ছিলেন ট্রেজারার একেএম মাহবুব হাসান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসের ড. মুহাম্মদ মুহসিন উদ্দিন,জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. হাসিনুর রহমান, প্রক্টর প্রফেসর ড. সুব্রত কুমার দাস।

এছাড়াও ফলাফল প্রস্তুত ও তথ্যপ্রদান ইউনিটের সমন্বয়ক সিএসই বিভাগের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু হলের প্রভোস্ট রাহাত হোসেন ফয়সাল, শিক্ষক সমিতির সভাপতি ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ইব্রাহীম মোল্লা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ভূ-তত্ত্ব ও খনি বিদ্যা বিভাগের চেয়ারম্যান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আবু জাফর মিয়া, বিভাগীয় প্রধানগন, শিক্ষকমন্ডলী,পরীক্ষা নিয়ন্ত্রক ও বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://admission.eis.bu.ac.bd থেকে জানা যাবে।

 


ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পানলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।