বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিং করতে ঢাকায় এসে সেরা সুন্দরী!


Published: 2018-10-11 02:16:35 BdST, Updated: 2018-12-15 18:00:50 BdST

শোবিজ লাইভ : পিরোজপুরে মধ্যবিত্ত পরিবারে জন্ম তার। চলতি বছর এইচএসসি পরীক্ষায় পাশ করেছেন। স্বপ্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার। জুলাই মাসে ঢাকায় এসেছিলেন বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করার জন্য। যখন চোখেমুখে বিশ্ববিদ্যালয়ে ভর্তির লড়াইয়ের স্বপ্ন তখনই খোঁজ পান মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এরে আবেদন করার খবর। পাল্টে যায় স্বপ্ন। নাম লেখালেন প্রতিযোগিতায়। বিজয়ী হয়ে এবার তার লাইফস্টাইলটাই পাল্টে গেছে। তিনি 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' ২০১৮ নির্বাচিত হয়েছেন। মুকুট জয়ের পাশাপাশি বেস্ট অ্যাপিয়ারেন্স অ্যাওয়ার্ডও পেয়েছেন ঐশী। জান্নাতুল ফেরদৌসী ঐশীর বদলে যাওয়ার গল্প এটি। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন নাজিবা বুশরা।

জানা গেছে, জান্নাতুল ফেরদৌসী ঐশী পিরোজপুরের মেয়ে। তার গ্রামের বাড়ি মাটিভাঙা এলাকায়। মাটিভাঙা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন তিনি। জুলাই মাসে ঢাকায় এসে আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করতেন। বাবা আব্দুল হাই সমাজসেবী মা আফরোজা হোসনে আরা একজন স্কুল শিক্ষিকা। ঐশীরা দুইবোন। বড় বোনের নাম শশী।

বিজয়ী হয়ে ঐশী জানালেন, বিচারকেরা সব দিক বিবেচনা করেই তাকে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' নির্বাচিত করেছেন। চূড়ান্তভাবে তার নাম ঘোষিত হবে এটা তিনি ভাবতে পারেননি। প্রচণ্ড নার্ভাস ছিলেন তিনি। অনেক বড় দায়িত্বও তার কাঁধে এসেছে। বিশ্ব দরবারে বাংলাদেশের সৌন্দর্য তুলে ধরার সুযোগ পাওয়ার বিষয়টি ভাবতে ভালো লাগছে তার।

এবারের প্রতিযোগিতায় মিস ট্রেন্ডি অ্যাওয়ার্ড পেয়েছেন স্মিতা টুম্পা। বেস্ট বিহেভিয়ার অ্যাওয়ার্ড আফরিন লাবণী, মিস ইন্টেলিজেন্ট অ্যাওয়ার্ড নিশাত নাওয়ার সালওয়া, বেস্ট ফ্যাশন রানওয়ে মন্দিরা, মিস স্মাইলি অ্যাওয়ার্ড অনন্যা, মিস ফটোজেনিক অ্যাওয়ার্ড জান্নাতুল মাওয়া, মিস ট্যালেন্টেড অ্যাওয়ার্ড নাজিবা বুশরা, মিস পারসোনালিটি অ্যাওয়ার্ড শিরীন শিলা, মিস স্পোর্টি ইশরাত জাহান সাবরিন।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।