রেজিস্ট্রারের অশ্লীল ভিডিও ফাঁস, বরিশাল বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন


Published: 2018-09-18 21:35:21 BdST, Updated: 2018-10-16 01:51:32 BdST

বরিশাল লাইভ : বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অশ্লীল ভিডিও ফুটেজ ফাঁস নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এঘটনার নিরপেক্ষ তদন্ত ও বিচার নিশ্চিত করণের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মানববন্ধন করেছে শিক্ষক সমিতি। মঙ্গলবার বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক সমিতির সভাপতি মো: ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবু জাফর উপস্থিত ছিলেন।

মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, সম্প্রতি একটি ভিডিও সিডি ও একটি বেনামি চিঠি শিক্ষক মহলে ডাকযোগে পৌঁছানো হয়েছে। সেখানে রেজিস্ট্রার মনিরুল ইসলামের অশ্লীল অবস্থার ভিডিও ফুটেজ রয়েছে। এছাড়া চিঠিতে তার বিরুদ্ধে নানা অভিযোগের কথা উল্লেখ করা হয়। এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি জরুরি সভা করে ভিসির কাছে তদন্ত ও বিচার দাবি করেন। কিন্তু ৭/৮ দিন পরেও ভিসি কোন ব্যবস্থা না নেওয়ায় মানববন্ধন করা হয়েছে।

এদিকে ভিসি বলেছেন এঘটনায় ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ১৫ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। তবে যাদের তদন্ত কমিটিতে রাখা হয়েছে তাদের নাম প্রকাশ করতে রাজি হননি ভিসি।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর সিডি এবং বেনামি চিঠি শিক্ষকদের কাছে ডাকযোগে পৌঁছানো হয়।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।