বয়ফ্রেন্ডের এসিডে দগ্ধ ছাত্রী না ফেরার দেশে


Published: 2018-07-08 21:04:02 BdST, Updated: 2018-09-24 22:12:58 BdST

ভোলা লাইভ: বয়ফ্রেন্ডের এসিড নিক্ষেপে দগ্ধ মেধাবী ছাত্রী তানজিম আক্তার মালাকে বাঁচানো গেল না। এক মাস ২৩ নি মৃত্যু যন্ত্রণায় ছটফট করে তিনি না ফেরার দেশে চলে গেছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শনিবার রাতে তিনি মারা যান।

মালা ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী গ্রামের রাঢ়ি বাড়ির হেলাল উদ্দিনের মেয়ে। মালার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ভোলা থানার ওসি মোঃ ছগির মিয়া। বোরবার মালার লাশ ভোলায় নিয়ে আসা হয়।

এদিকে এসিড নিক্ষেপকারী মহব্বত হাওলাদার অপু ভোলা সরকারি কলেজে অর্থনীতিতে অনার্স প্রথম বর্ষে পড়াশোনা করছেন। তাকে গ্রেফতারের পর তিনি এসিড নিক্ষেপের ঘটনা স্বীকার করেন।

অপুর বাড়ি ভোলার শান্তিরহাট এলাকায়। অপুর অভিযোগ, মালার সঙ্গে তিনি ছাড়া আরো ৩ জনের প্রেমের সম্পর্ক ছিল। তাই এতে ক্ষিপ্ত হয়ে ১৪ মে রাতে ঘুমন্ত মালার উপর জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় অপু। ওই দিন একই সময়ে এসিডে আরো গ্ধ হয় মালার পাশে ঘুমানো ছোট বোন দ্বিতীয় শ্রেনির ছাত্রী মার্জিয়া।

মালার ওপর এসিড নিক্ষেপকারী হেলাল উদ্দিন

 

তারে উদ্ধার করতে এসে মা জান্নাত বেগমও আহত হন। এসিডে মালার মুখমণ্ডলসহ শরীরের অনেক স্থান দগ্ধ হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসারত মালার মৃত্যু হয়েছে।

 

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।