বিয়ের দাবিতে প্রেমিকার অনশন!


Published: 2018-07-07 18:29:38 BdST, Updated: 2018-12-10 10:54:11 BdST

বরগুনা লাইভ: বিয়ের আশ্বাস দিয়ে প্রতারণা করায় প্রেমিক মো. হৃদয়ের (২২) বাড়িতে চার দিন ধরে অনশন করছেন প্রেমিকা সাথী আক্তার (১৮)। গত মঙ্গলবার সকাল থেকে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের খলিফারহাট এলাকার ইয়াছিন গোমস্তার ছেলে মো. হৃদয়ের বাড়িতে হৃদয়ের অনুপস্থিতিতে অনশন করছেন সাথী।


এলাকাবাসী জানান, বরিশাল বিএম কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. হৃদয়ের সঙ্গে একই ইউনিয়নের তাফালবাড়িয়া গ্রামের হেমায়েত মৃধার মেয়ে সাথী আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় তিন বছর ধরে চলে তাদের প্রেম। পরে বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের বাড়িতে অনশন করছেন সাথী আক্তার। তার সরল ভাষ্য আমি ছাড় দেব না।

তিনি আরও জানান, প্রেমিক হৃদয়ের সঙ্গে তিন বছর ধরে আমার প্রেমের সম্পর্ক। এর মধ্যে আমরা একসঙ্গে অনেক জায়গায় ঘুরেছি। এমনকি বরিশালে হোটেলে স্বামী-স্ত্রী হিসেবে থেকেছি। শিগগিরই বিয়ে করবে বলে কথা দিয়েছিল হৃদয়। বিয়ের প্রস্তাব দিলে অসম্মতি জানিয়ে আমাকে রেখে পালিয়ে যায় হৃদয়।

উপায় না পেয়ে ৩রা জুলাই থেকে প্রেমিক হৃদয়ের বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না করলে এ বাড়িতেই আত্মহত্যা করব আমি। এ বিষয়ে সাথী আক্তারের বাবা হেমায়েত মৃধা বলেন, আমার ছোট ছেলে বিদেশ থেকে বোনের জন্য স্বর্ণালঙ্কার পাঠালে তা নিয়ে হৃদয়ের সঙ্গে সাথী অনেক দিন আগে পালিয়ে যায়।

এখন শুনেছি হৃদয়ের বাড়িতেই আছে। মান-সম্মানের ভয়ে কাউকে কিছু বলছি না। সাথী আক্তারের ভাই ফিরোজ ক্যাম্পাসলাইভকে বলেন, আমার ছোট ভাই বিদেশ থেকে বোনের জন্য স্বর্ণালঙ্কার দিলে তা নিয়ে সাথী অনেক দিন আগে বোনের বাড়ির কথা বলে বাড়ি থেকে বের হয়।

সেখান থেকে বান্ধবীর বাড়ি বেড়াতে যাবার কথা বলে বরিশালে প্রেমিক হৃদয়ের সঙ্গে গিয়ে থাকে। বরিশালে সাথীর টাকা ফুরিয়ে গেলে তাকে বাড়ি ফিরিয়ে দিলে সে হৃদয়ের বাড়িতে বিয়ের দাবিতে গিয়ে উঠে।

সাথীর ভাগ্যে কি আছে কেউ জানে না। তবে সাথী নাছোর বান্ধী। বিয়ে না করে ঘরে ফেরবে না জানান দিয়েছে।

 

ঢাকা, ০৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।