ববিতে ৩৩ কোটি টাকার বাজেট


Published: 2018-06-30 21:36:13 BdST, Updated: 2018-07-20 14:30:21 BdST

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ৩২ কোটি ৯৩ লাখ টাকার প্রস্তাবিত বাজেট পাস করা হয়েছে। ২০১৮-১৯ সালের অর্থবছরের জন্য এই বাজেট অনুমোদন দেওয়া হয়। শনিবার ববির ঢাকাস্থ লিঁয়াজো অফিসে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ৫৬ তম সভায় এ বাজেট পাস হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বেতন-ভাতাসহ বিবিধ কার্যক্রম পরিচালনায় আগামী ২০১৮-১৯ অর্থবছরের ব্যয়ের হিসাব এই বাজেট। সিন্ডিকেটের ৫৬ তম সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হক।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের উপ-পরিচালক ফয়সাল মাহমুদ রুমী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বাজেটের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

চলতি বছরের ২৯ জুনে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে অর্থ কমিটির ২৪তম সভায় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৩২ কোটি ৯৩ লাখ টাকার বাজেট প্রস্তাব করা হয়।

সভায় উপস্থিত অর্থ কমিটির সব সম্মানিত সদস্যরা বাজেটের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে প্রস্তাবিত বাজেট অনুমোদনের জন্য বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের কাছে উপস্থাপনের সুপারিশ করেন।

ভিসির সভাপতিত্বে সভায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের অর্থ কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যরাসহ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

 


ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।