পবিপ্রবির শান্ত ক্যাম্পাসে উত্তেজনা, ছাত্রলীগের তাণ্ডব!


Published: 2018-06-27 21:18:54 BdST, Updated: 2018-09-25 13:57:28 BdST

পটুয়াখালী লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শান্ত ক্যাম্পাসে ফের উত্তেজনা ছড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম গ্রুপের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে সভাপতিপন্থী নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

এসময় হলের বেশ কয়েকটি কক্ষে ভাংচু ও লুটপাট চালানো হয়। হামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম মুনান, যুগ্ম-সাধারণ সম্পাদক অমিত চন্দ্র রয় তপু, সুদীপ্ত কর্মকার ও মেহেদী হাসান শুভসহ আটজন গুরুতর জখম হয়েছেন। আহতরা বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে ওই হামলার ঘটনা ঘটে।

আহতদের দাবি, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামের নির্দেশে ক্রিড়া সম্পাদক মো. মহসিন, অর্থ সম্পাদক বাকিবুল ইসলাম রোমিও, সহ সম্পাদক মো. ফাহাদ ও সাইফের নেতৃত্বে দেশীয় অস্ত্রসহ তাদের ওপর হামলা চালানো হয়।

একই সময়ে পবিপ্রবির শের ই বাংলা ও এম কেরামত আলী হলে সভাপতির কক্ষসহ বেশ কয়েকটি কক্ষে ভাঙচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হামলাকারীরা মুখে গামছা বেঁধে লগতভাবে আকষ্মিক আক্রমণ করে। হামলাকারীরা এ সময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাক রাকিবুল ইসলামের নামে স্লোগান দেয়। পরে পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে এবিষয়ে ফোন করা হলেও তিনি মোবাইলে রিসিভ করেননি। শাখা ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদি জানান, প্রভাব বিস্তার নিয়ে তাদের ওপর হামলার চালানো হয়েছে।

 


ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।