মহিলা কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, ভিডিও করলো বন্ধু!


Published: 2018-06-24 21:36:03 BdST, Updated: 2018-12-12 09:31:37 BdST

পটুয়াখালী লাইভ : প্রাইভেট পড়তে যাওয়ার সময় পটুয়াখালী সরকারি মহিলা কলেজের এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণে অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই ধর্ষণের ভিডিও করে দিয়েছে আরেক বন্ধু। এ ঘটনায় জড়িত এক ছাত্রকে লঞ্চযোগে পালানোর সময় গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ওই ছাত্রের নাম সৈয়দ মারুফ গাজী।

নির্যাতিত ছাত্রীর বাবা মামলায় উল্লেখ করেন, তিনি পরিবার নিয়ে শহরের পুরান বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করছেন। তার মেয়ে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে পড়ে। শনিবার সকালে প্রাইভেট শেষে বাসায় ফিরছিল তার মেয়ে। এ সময় মারুফ তার সহযোগীদের নিয়ে তার মেয়েকে তুলে টাউন বহাল গাছিয়া শওকত মিয়ার বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণকালে মারুফের বন্ধু রিমন মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। মেয়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

শনিবারের এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা করেন। পরে মারুফকে গ্রেফতার করা হয়। সদর থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।