পবিপ্রবি টিএসসির কক্ষে আপত্তিকর প্রেমিক যুগল, বিয়েতে না!


Published: 2018-06-07 01:24:01 BdST, Updated: 2018-09-24 16:25:53 BdST

পটুয়াখালী লাইভ : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছেন শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা তাদের বিয়ে দেয়ার চেষ্টা করেন। তবে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিক যুগলকে অভিভাবকদের কাছে হস্তান্তর করে প্রশাসন। ওই প্রেমিক যুগল পবিপ্রবির শিক্ষার্থী।

শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অনুষরে ৭ম সেমিস্টারের ছাত্র ও সনাতন সংঘের সভাপতি ব্রোজেন মন্ডল মঙ্গলবার পুষ্টি ও খাদ্যবিজ্ঞান অনুষের এক ছাত্রীকে নিয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভবনের একটি কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। দীর্ঘক্ষণ ওই কক্ষ থেকে বের না হওয়ায় শিক্ষার্থীরা জানালা দিয়ে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পান। এসময় শিক্ষার্থীরা হৈচৈ শুরু করলে ব্রোজেন মন্ডল কক্ষ থেকে বের হয়ে আসেন। ওই ছাত্রী একটি আলমারির পেছনে লুকিয়ে থাকেন। শিক্ষার্থীরা কক্ষে ঢুকে ওই ছাত্রীকে নগ্ন অবস্থায় দেখতে পেয়ে শিক্ষকদের জানান। খবর পেয়ে প্রক্টোরিয়াল বডির সদস্যরা ওই প্রেমিক যুগলকে উদ্ধার করেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন বিয়ের ব্যাপারে তাদের সম্মতি চাইলে ওই প্রেমিক যুগল তাতে অস্বীকৃতি জনান। পরে প্রশাসনের পক্ষ থেকে উভয় পরিবারের অভিভাবকদের বিষয়টি জানানো হয়। রাতে অভিভাবকরা ক্যাম্পাসে এলে তাদেরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের (আটক ছাত্রীর হল) সহকারি প্রভোস্ট মো. শাহীন হোসেন জানান, ঘটনার পর উভয়পক্ষের অভিভাবককে ডাকা হয়। পরে তাদের অভিভাবকরা এলে মুচলেকা নিয়ে ওই প্রেমিক যুগলকে ছেড়ে দেয়া হয়েছে।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।