পবিপ্রবিতে অস্ত্রসহ সেলফি তুলে পোস্টারিং, তোলপাড়!


Published: 2018-06-05 21:57:40 BdST, Updated: 2018-09-24 16:23:44 BdST

পটুয়াখালী লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) অস্ত্রসহ সেলফি তুলে শিক্ষার্থীদের পোস্টারিং নিয়ে তোলপাড় শুরু হয়েছে। পোস্টারে ছেয়ে গেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, একাডেমিক ভবন, বিভিন্ন হলসহ পুরো ক্যাম্পাস।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের দুইটি আবাসিক হলে অভিযান চালানো হয়েছে। এসময় শেীয় অস্ত্র উদ্ধার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এদিকে মঙ্গলবার অস্ত্রসহ সাটানো পোস্টার ছিড়ে ফেলা হয়েছে। ‘সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস চাই’ এ স্লোগান নিয়ে লাগানো ওই পোস্টারে দেখা গেছে শিক্ষার্থীদের কয়েকজ, তা নিয়ে পোজ দিচ্ছেন। শিক্ষার্থীরে অভিযোগ ছবিতে যারা অস্ত্র হাতে রয়েছেন, তারা ক্যাম্পাসে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

এদিকে সোমবার রাতে শিক্ষার্থীদের তোপের মুখে এম. কেরামত আলী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বিভিন্ন কক্ষে অভিযান চালায় বিশ্ববিদ্যালয় প্রশাসন। এসময় বেশ কয়েকটি রামদা, লোহার পাইপ ও রড উদ্ধার করা হয়।

বিশ্বদ্যিালয়ের সহকারি প্রক্টর মো. মেহেদী হাসান সাংবাদিকদের জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসন দুটি আবাসিক হলে অভিযান চালিয়ে কয়েকটি চিকন রড ও টুকরো করা বেডস্ট্যান্ড উদ্ধার করছে। ক্যাম্পাস শান্ত রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

 

ঢাকা, ০৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।