ভয়ঙ্কর সিনিয়র, প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর


Published: 2017-12-11 12:30:51 BdST, Updated: 2018-01-16 17:37:24 BdST

বরিশাল লাইভ : তুচ্ছ ঘটনায় বরিশালে আবু সালেহ নামে এক ছাত্রকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ওই ছাত্রের এবার এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। রোববার (১০ ডিসেম্বর) রাতে নগরীর রূপাতলীর শেরেবাংলা সড়কের জাহিতুন্নেছা মহিলা মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

নিহত সালেহ শেরেবাংলা সড়ক এলাকার লিটন মৃধার ছেলে। নগরীর নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সে পড়াশোনা করতো।

নিহত স্কুলছাত্রের মামা মাসুম বিল্লাহর জানান, গত ১৮ নভেম্বর সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে আবু সালেহর সঙ্গে সৈয়দ হাতেম আলী কলেজের প্রথম বর্ষের ছাত্র একই এলাকার হৃদয় রহমানের মারামারি হয়। পরে সালিশে বিষয়টি মীমাংসা হয়।

এর জেরে রোববার প্রাইভেট পড়া শেষে বাসায় ব্যাগ রেখে চায়ের দোকানে যাওয়ার পথে আবু সালেহকে পেছন থেকে একটি শাবল দিয়ে মাথায় আঘাত করে হৃদয়। এতে গুরুতর আহত হয় সালেহ। তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) সহকারী কমিশনার ফরহাদ সরদার জানান, এ ব্যাপারে জড়িত ছাত্রকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।