সময় বাড়ল বিমান চলাচল নিষেধাজ্ঞায়


Published: 2020-03-28 19:01:26 BdST, Updated: 2020-05-28 09:31:08 BdST

লাইভ ডেস্কঃ বিমান চলাচল নিষেধাজ্ঞার সময় বাড়ানো হয়েছে। যেসব বিমান ৩১ মার্চ পর্যন্ত নিষেধাজ্ঞার আওতায় ছিলো সেসব বিমানকে নিষেধাজ্ঞা সময় বাড়িয়ে আগামী ৭ এপ্রিল ২০২০ পর্যন্ত করা হয়েছে।

শনিবার বিকেলে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

বিমান কর্তৃপক্ষ জানায়, আন্তর্জাতিক ফ্লাইটে যাত্রী পরিবহনের (সিডিউল পেসেঞ্জার ফ্লাইট) ক্ষেত্রে বিমান চলাচলের ৩১ মার্চের স্থলে আগামী ৭ এপ্রিল ২০২০ পর্যন্ত বাড়ানো হয়েছে। একই সাথে অভ্যন্তরীণ যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিমান চলাচল নিষেধাজ্ঞা আগামী ৭ এপ্রিল ২০২০ পর্যন্ত বর্ধিত করা হয়েছে। স্পেশাল কার্গো ফ্লাইট ও কার্গো ফ্লাইট যথারীতি চলবে।

এর আগে ২৬ মার্চ সকালে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লন্ডন ও ম্যানচেস্টার ছাড়া বাংলাদেশ বিমানের আন্তর্জাতিক রুটের সব ফ্লাইট ১ এপিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করে বাংলাদেশ বিমান।

সড়ক, নৌ ও রেল যোগাযোগ বন্ধের পর অভ্যন্তরীণ রুটে সব ফ্লাইটও বন্ধ ঘোষণা করা হয়। ২৪ মার্চ রাত ১২টার পর থেকে বিমানবন্দরের অভ্যন্তরীণ ফ্লাইটগুলো বন্ধ রয়েছে।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।