বেরোবিতে ভর্তি পরীক্ষা সম্পন্ন করায় শিক্ষক সমাজের অভিনন্দন


Published: 2017-12-01 18:22:43 BdST, Updated: 2018-01-17 18:48:24 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) রংপুরের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ায় আওয়ামী মতাদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী শিক্ষকদের সংগঠন ‘মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ’ এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রশাসনকে ধন্যবাদ এবং অভিনন্দন জানানো হয়েছে।

গত ২৬ থেকে ৩০ নভেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

শুক্রবার দুপুরে প্রগতিশীল শিক্ষক সমাজের আহবায়ক ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম এবং সদস্য সচিব মোহাম্মদ রফিউল আজম খান এর নের্তৃত্বে একটি প্রতিনিধি দল ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সঙ্গে দেখা করে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

প্রগতিশীল শিক্ষক সমাজের আহবায়ক ও সদস্য সচিব জানান, সদ্য সমাপ্ত ভর্তি পরীক্ষা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সবচেয়ে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়েছে।

এ জন্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ ভর্তি পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের রোভার, বিএনসিসির সদস্যবৃন্দসহ সবাইকে ধন্যবাদ জানান তাঁরা।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।