ভর্তিচ্ছুদের স্বাগত জানিয়ে ইবি ছাত্রলীগের মিছিল


Published: 2017-11-29 19:02:18 BdST, Updated: 2018-09-21 22:29:58 BdST

 

ইবি লাইভ: আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে নবীন ভর্তিচ্ছুদের স্বাগত জানিয়ে মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

দলীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃতে দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়।

এরপর বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবন, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ, প্রশাসন ভবন চত্ত্বর, মেইন গেট ও ডায়না চত্ত্বর প্রদক্ষিণ শেষে অনুষদ ভবনের নিচতলার করিডোরে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ভর্তি পরীক্ষায় প্রশাসনের সার্বিক সহযোগিতা ছাড়াও ছাত্রলীগের নেতাকর্মীদের বিভিন্ন করণীয় সম্পর্কে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম।

এসময় মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সালাউদ্দিন সজল, ওয়াদুদ. ফাহিমুর রহমান সেতু, রিজভি আহমেদ পাপন, নুর, আরাফাত, রিয়ন, জুবায়ের, শাহানুর রহমান শামিম, শিবলুর রহমান, নূর আলম, ইমন আহমেদ, মাহিদুল ইসলাম, ঝুমা, জোত্যিসহ কয়েক শতাধিক নেতাকর্মী।

 

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।