ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ভর্তি পরীক্ষা


Published: 2019-12-21 03:46:42 BdST, Updated: 2020-08-05 04:35:36 BdST

লাইভ প্রতিবেদকঃ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল বি.এস.সি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা। শুক্রবার সকাল থেকেই ড এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

পৌষের তিব্র শীত উপেক্ষা করে সকাল থেকেই দেশের বিভিন্ন জেলা থেকে শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কলেজ গেট এ উপস্থিত হয়। ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করার জন্য কলেজের ১ম ব্যাচের শিক্ষার্থীরা হেল্প ডেস্ক স্থাপন করে। তারা আন্তরিকতার সাথে পরিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য ও সেবা দিয়ে সর্বাত্মক সহযোগিতা করে।

এর আগে বৃহস্পতিবার দুপুর থেকেই দুরের অনেক পরিক্ষার্থী কলজের ছাত্র এবং ছাত্রী হল এ এসে রাত্রিযাপন করে পরেদিন সকালে পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে। কলেজের ১ম ব্যাচের শিক্ষার্থীরা পরিক্ষার্থীদের হল এ থাকার এবং রাতের খাবার এর ব্যাবস্থা করে।

ভর্তি পরীক্ষার দায়িত্বরত শিক্ষক মাহমুদুল হাসান জানান, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য যে, ড. এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ বস্ত্র অধিদপ্তর পরিচালিত ও বুটেক্স অধিভুক্ত ৬টি সরকারি বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজগুলোর নবীন একটি কলেজ।

এর আগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে কলেজের ১ম ব্যাচের একাডেমিক কার্যক্রম শুরুর মাধ্যমে কলেজটির পদচারণা শুরু হয়। এবছর সমন্বিত ভর্তি পরীক্ষায় ৬টি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ৭২০টি আসনের বিপরীতে ৫১০০জন আবেদন করে।

ঢাকা, ২০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।