বশেফমুবিপ্রবি ১ম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদন ৫ নভেম্বর পর্যন্ত


Published: 2019-11-04 20:20:04 BdST, Updated: 2019-11-15 10:54:46 BdST

বশেফমুবিপ্রবি লাইভঃ জামালপুরের মেলান্দহ উপজেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদন করা যাবে ৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। ভর্তি পরীক্ষা আগামী ২৯ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, বিজ্ঞান অনুষদের অধীন গণিত বিভাগ, প্রকৌশল অনুষদের অধীন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ,

ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স বিভাগ, বিজনেস স্টাডিজ অনুষদের অধীন ম্যানেজমেন্ট বিভাগ ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীন সমাজকর্ম বিভাগের প্রতিটিতে ৩০টি আসনে ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। ভর্তি আবেদন প্রক্রিয়াসহ বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

আগামী ২৯ নভেম্বর বিভিন্ন ইউনিটে পৃথকভাবে প্রথম বর্ষ স্নাতক/ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, মোহাম্মদপুর, ঢাকা ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি), শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।