বশেমুরবিপ্রবিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন


Published: 2019-11-01 21:33:29 BdST, Updated: 2019-11-20 05:58:09 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষ স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় থেকে ১১টায় পর্যন্ত বাণিজ্য অনুষদের "এফ" ইউনিটের এবং আইন অনুষদের "জি" ইউনিট ভর্তি পরীক্ষা বিকাল ৩টায় থেকে ৪টায় পর্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

এবার বিশ্ববিদ্যালয়ের "এফ" ইউনিটে ১১,৩৩৬ জন এবং "জি" ইউনিটে ১২,৬৪৭ জন শিক্ষার্থী আবেদন করেন। পরীক্ষা নিয়ন্ত্রক কমিটি জানান, "এফ" ও "জি" ইউনিটে ৯০ শতাংশেরও বেশি পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. মো: শাহজাহান ভর্তি পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যায়ের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এ সময় তিনি গোপালগঞ্জ জেলা ও পুলিশ প্রশাসন, স্থানীয় এলাকাবাসী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এবং শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তিনি ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার দায়িত্বরত সাংবাদিকদের সঠিক খবরাখবর উপস্থাপনার জন্য আহবান করেন।

এছাড়া আগামী শনিবার, ২ নভেম্বর সকাল ১০টায় মানবিক অনুষদের "ডি" ইউনিট এবং বিকাল ৩টায় সামাজিক বিজ্ঞান অনুষদের "ই" ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।