শাহজালাল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর


Published: 2019-08-19 19:17:21 BdST, Updated: 2019-09-20 10:00:23 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা আগামী ২৬ অক্টোবর, সোমবার অনুষ্ঠিত হবে। একাডেমিক কাউন্সিলের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন জানান, আগামী ২৬ অক্টোবর, সোমবার বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার অনুষ্ঠিত হবে। একাডেমিক কাউন্সিলের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয় হয়।

এসময় তিনি আরো জানান, সভায় ৩৫ সদস্য বিশিষ্ট বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার একটি কমিটি গঠন করা হয়েছে। স্কুল অব এগ্রিকালচারাল অ্যান্ড মিনারেল সায়েন্সের ডিন প্রফেসর ড. মুহাম্মদ বেলাল উদ্দিনকে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর মুহাম্মদ আনোয়ার হোসাইনকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।

এ বিষয়ে ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ বেলাল উদ্দিন জানান, আগামীকাল থেকে আমরা ভর্তি পরীক্ষার মূল কাজ শুরু করবো। আমি ইতোমধ্যে সদস্য সচিবের সঙ্গে আলোচনা করেছি। আগামীকাল কমিটির অন্য সদস্যদের সঙ্গে আলোচনা করে পরীক্ষার সময়সূচি ঠিক করা হবে।


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।