ঢাবির অনলাইনে ভর্তি আবেদন প্রক্রিয়া শুরু আগামীকাল


Published: 2019-08-04 22:12:29 BdST, Updated: 2019-08-24 01:03:18 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে অনলাইনের মাধ্যমে প্রার্থীদের ভর্তির আবেদন প্রক্রিয়া আগামীকাল ৫ আগস্ট ২০১৯ সোমবার বিকাল ৪টা থেকে শুরু হবে।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে (কক্ষ নং-২১৪) আনুষ্ঠানিকভাবে এই অনলাইন ভর্তি প্রক্রিয়া উদ্বোধন করবেন।

এসময় প্রো-ভিসি(শিক্ষা) প্রফেসর ড. নাসরীন আহমাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. কামাল উদ্দীন, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. সুব্রত কুমার আদিত্য, বিভিন্ন অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।

আগামী ২৭ আগস্ট ২০১৯ মঙ্গলবার রাত ১২:০০টা পর্যন্ত অনলাইনে ভর্তির আবেদন করা যাবে।

উল্লেখ্য, ক-ইউনিটের ভর্তি পরীক্ষা ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার, খ-ইউনিটের ভর্তি পরীক্ষা ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, গ-ইউনিটের ভর্তি পরীক্ষা ১৩ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার, ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার, চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান) ১৪ সেপ্টেম্বর ২০১৯ শনিবার এবং চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (অংকন) ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।