২২ ফেব্রুয়ারি বশেফমুবিপ্রবির ভর্তি পরীক্ষা জাককানইবিতে


Published: 2019-02-18 21:44:25 BdST, Updated: 2019-07-21 09:25:46 BdST

বশেফমুবিপ্রবি লাইভ: জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) ভর্তি পরীক্ষা আগামী ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। শুক্রবার ২০১৮-২০১৯ সেশনের ভর্তি পরীক্ষা জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

ওই দিন সকাল ১০টায় থেকে ১১টায় পর্যন্ত "এ" ইউনিট (বিজ্ঞান অনুষদ) এবং দুপুর ১২টায় ১টায় "বি" ইউনিট (বিজনেস স্টাডিজ অনুষদ) ও বিকাল ৩টায় ৪টায় "সি" ইউনিট (সামাজিক বিজ্ঞান অনুষদ) এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের তিনটি অনুষদের ভর্তি পরীক্ষার ফলাফল শুক্রবার রাত ৮টায় ফলাফল প্রকাশিত হবে। পরের দিন শনিবার উত্তীর্ণদের সাক্ষাৎকার জাককানইবি ক্যাম্পাসেই অনুষ্ঠিত হবে। অপরদিকে চূড়ান্তভাবে নির্বাচিত ভর্তিইচ্ছুদের আগামী ৩ মার্চ হতে জামালপুর শহরস্থ অস্থায়ী ক্যাম্পাসে ভর্তি করা হবে।

উল্লেখ্য, ২০১৮-১৯ সেশনে ১ম বারের মত বিজ্ঞান, বিজনেস স্টাডিজ ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে ফিসারীজ ব্যতীত গণিত, সিএসই, ম্যানেজমেন্ট ও সমাজকর্ম বিভাগে ৩০জন করে মোট ১২০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।


ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।