রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ২৩ মার্চ


Published: 2018-03-21 16:51:33 BdST, Updated: 2018-11-16 20:23:33 BdST

রাবিপ্রবি লাইভ: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের (রাবিপ্রবি) স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষা ২৩ মার্চ অনুষ্ঠিত হবে। ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) “এ” ও “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ২৩ মার্চ, শুক্রবার সকাল ১০:৩০টায় থেকে শুরু হয়ে চলবে ১১:৩০টায় পর্যন্ত।

ভর্তি পরীক্ষা রাঙ্গামাটি শহরের তবলছড়ি এলাকায় মোট দুটি কেন্দ্র, রাঙ্গামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় এ অনুষ্ঠিত হবে। এ বছর “এ” ইউনিটে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৮০৮ জন এবং “বি” ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৩২২ জন।

ভর্তি পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগে ভর্তি”ছু পরীক্ষার্থীদের পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে। পরীক্ষার হলে কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস (মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি, হেড ফোন) আনা যাবে না।

ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস (সিট প্ল্যান) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (rmstu.edu.bd) থেকে জানা যাবে।

 

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।