গ্রিন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা: ৫০শতাংশ ছাড়


Published: 2018-01-01 14:26:41 BdST, Updated: 2018-01-17 21:04:16 BdST

 

গ্রিন লাইভ: ভর্তি ফি’তে ৫০শতাংশ ছাড় দিয়ে ‘অ্যাডমিশন ফেয়ার’ শুরু করেছে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ। ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এই মেলা আগামী ৮ জানুয়ারি পর্যন্ত চলবে।

স্প্রিং সেমিস্টার’র-২০১৮ ভর্তি চলা বিশ্ববিদ্যালয়টিতে ব্যাচেলর ও মাস্টার্স প্রোগামগুলোর মধ্যে রয়েছে বিবিএ, এমবিএ, ইএমবিএ, এলএলবি, এলএলএম, সমাজবিজ্ঞান, সিএসই, ইইই, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইংলিশ এবং ফিল্ম, টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া।

প্রতিযোগিতামুলক চাকরির বাজারে শিক্ষার্থীদের যোগ্য করে তোলার বিচারে ভিন্নধারার এক শিক্ষাপ্রতিষ্ঠান গ্রিন ইউনিভার্সিটি। কারণ গ্রিন বিশ্ববিদ্যালয় শুধু গুণগত ও মানসম্মত শিক্ষাদানই করে না, বরং গ্রাজুয়েশন শেষে ইউএস-বাংলা গ্রুপের ১০টি প্রতিষ্ঠানে অগ্রাধিকার ভিত্তিতে চাকরির প্রতিশ্রুতিও দিয়ে থাকে। খ্যাতিমান প্রতিষ্ঠানে ইন্টার্নশীপ-থিসিসের সুযোগ-সুবিধা দেয়া হয় এখানকার ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের মাধ্যমে।

বর্তমানে গ্রিন ইউনিভার্সিটির বিভিন্ন প্রোগ্রামের ভর্তিতে ভর্তিচ্ছু মুক্তিযোদ্ধা, ছাত্রী, ভাই-বোন, স্বামী-স্ত্রী, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও খেলোয়াড়রা সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ পাচ্ছেন। এসএসসি ও এইচএসসির ফলাফলের ওপর ভিত্তি করেও পাচ্ছেন বিশেষ ছাড়।

করপোরেট ও গ্রুপভিত্তিক ভর্তি হলে রয়েছে অতিরিক্ত ওয়েভার। ভর্তিসংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭৫৭০৭৪৩০১-৪, ০১৭১৩২৮৯২১৭ অথবা ভিজিট করুন www.green.edu.bd.

 


ঢাকা, ১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।