উচ্চাঙ্গ ও লোকনৃত্যে দেশসেরা ছাত্রীর স্বর্ণজয়ের রেকর্ড


Published: 2019-06-23 12:48:37 BdST, Updated: 2019-09-22 06:15:53 BdST

ভোলা লাইভ : ইশরাত জাহান হৃদিকা ৯ বারের মতো স্বর্ণপদক জয় করেছেন। উচ্চাঙ্গ ও লোকনৃত্যে দেশসেরা হয়েছেন তিনি। জাতীয় শিক্ষা সপ্তাহের জাতীয় পর্যায়ে নৃত্য প্রতিযোগিতার দুটি ইভিন্টে উচ্চঙ্গ ও লোক নৃত্যে স্বর্ণপদক বিজয়ী হয়েছেন। ঢাকার টিচার্স ট্রেনিং কলেজে বৃহস্পতিবার ও শুক্রবার ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর আগে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে আরো ৭ বার স্বর্ন পদক লাভ করে হৃদিকা। এ নিয়ে তার স্বর্ণ পদকের সংখ্যা ৯টি। ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী হৃদিকার বাবা ভোলা জেলা জজশিপের নাজির ও বাংলাদেশ বিচার বিভাগিয় কর্মচারী এসোসিয়েশনের ভোলা জেলা শাখারর সভাপতি হোসেন শাহ।

টানা ৪ বছর জাতীয় পর্যায়ে ৯টি স্বর্নপদক পেয়ে হৃদিকা রেকর্ড করে বলেও জানান, ভোলার শিশু একাডেমীর শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আক্তার হোসেন। হৃদিকার স্বর্ণপদক পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন।

জাতীয় শিশু পুরস্কার, জাতীয় শিক্ষা সপ্তাহ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে হৃদিকা এ পর্যন্ত ১৬টি পদক পেয়েছেন। এর মধ্যে ৯টি স্বর্ণপদক, ৪টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পদক রয়েছে।

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।