বেরোবির ফাউন্ডেশন কোর্সে সেরা অংশগ্রহণকারী মাহবুব


Published: 2019-06-09 22:06:24 BdST, Updated: 2019-08-18 23:52:25 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি) এর দ্বিতীয় ফাউন্ডেশন টেনিং কোর্সের ষষ্ঠ মাসের সেরা অংশগ্রহণকারীর পুরস্কার পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এবং বেরোবির সহকারী প্রক্টর মোঃ আব্দুল্লাহ-আল-মাহবুব।

রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার প্রদান করা হয়।

বেরোবি ভিসি প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে সেরা অংশগ্রহণকারী মোঃ আব্দুল্লাহ-আল-মাহবুব হাতে পুরস্কার তুলে দেন।

সম্মানিত অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের পরিচালক মোঃ নূর-ই-হেলাল।

কোর্স সমন্বয়ক এবং ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর পরিচালনা পর্ষদ এর সদস্য ড. সাবের আহমেদ চৌধুরী, দ্বিতীয় ব্যাচের কোর্স সিনিয়র ইমরানা বারী, বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মুনিরা।

সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক এবিএম নুরুল্লাহ, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শামীম হোসেন, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সানজিদ ইসলাম খান, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তশী।

এছাড়া রসায়ন বিভাগের প্রভাষক মুস্তফা কাইয়ুম শারাফাত এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মেহনাজ আব্বাসী বাঁধন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

ঢাকা, ৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।