ডি. লিট. উপাধি পাওয়ায় ইউজিসি চেয়ারম্যানকে সংবর্ধনা


Published: 2018-12-02 20:33:19 BdST, Updated: 2018-12-11 00:10:55 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান ডি. লিট. উপাধিতে ভূষিত হওয়ায় তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। তাকে ভারতের মেঘালয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক সম্মানসূচক ডি. লিট. উপাধিতে ভূষিত করা হয়। ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও ইউজিসি কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা ও প্রফেসর ড. দিল আফরোজা বেগম; ইউজিসি সচিব ড. মো: খালেদ বক্তব্য প্রদান করেন।

এসময় বিভাগীয় প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: মুহিবুল আহসানের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: আনোয়ার হোসেনও বক্তব্য রাখেন।

ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও ইউজিসি কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে অনুষ্ঠানে ইউজিসি চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে প্রফেসর মান্নান বলেন, আপনারা যে সম্মাননা দিয়েছেন তাতে আমি অভিভূত। নিজ দেশে সম্মানিত হওয়া অনেক গর্বের বিষয়। মেঘালয় বিশ্ববিদ্যালয় এর সম্মাননা বাংলাদেশের উচ্চশিক্ষা ব্যবস্থার স্বীকৃতি বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ২৪ অক্টোবর মেঘালয় বিশ্ববিদ্যালয় বিশেষ এক সমাবতর্নে ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নানকে ডি. লিট উপাধি প্রদান করে। বাংলাদেশের উচ্চশিক্ষায় অনন্য অবদানের জন্য তিনি এ উপাধি লাভ করেন।

 


ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।