আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাবি


Published: 2018-10-14 09:56:39 BdST, Updated: 2018-12-11 00:10:45 BdST

লাইভ প্রতিবেদক : আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক দল। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ডিবেটিং ক্লাব আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন তারা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেটিং অর্গানাইজেশনের বিতার্কিকদের হারিয়ে চ্যাম্পিয়ন হন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং অপরাজেয় বাংলা সোসাইটির বিতার্কিকরা। পুরো প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক তানজিম ওয়াসিক সোহান।

সমাপনী অনুষ্ঠানে ১২ অক্টোবর বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন রুয়েট ভিসি প্রফেসর রফিকুল ইসলাম শেখ। বিশেষ অতিথি ছিলেন রুয়েটের শিক্ষক ও ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক প্রফেসর এনএইচএম কামরুজ্জামান সরকার। এ ছাড়া পুরো প্রতিযোগিতার চিফ অ্যাডজুডিকেটর হিসেবে ছিলেন রুয়েটের মানবিক বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ও রুয়েট ডিসির মডারেটর মোহম্মদ হারুন-অর রশিদ।

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।