প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন কুবির পাঁচ শিক্ষার্থী


Published: 2018-06-09 20:17:01 BdST, Updated: 2018-11-13 02:32:15 BdST

কুবি লাইভ: অনুষদভিত্তিক স্নাতক (সম্মান) পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের স্বীকৃতি স্বরূপ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রীর স্বর্ণপদক। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কতৃক প্রকাশিত ২০১৭ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মোট ১৫৯ জন শিক্ষার্থী রয়েছে। এর মধ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পাঁচ জন শিক্ষার্থীর নাম রয়েছে।

স্বর্ণ পদকের জন্য মনোনীত এ শিক্ষার্থীরা হলেন, কলা ও মানবিক অনুষদ থেকে বাংলা বিভাগের সাবেকুন নাহার (৩.৫), সমাজ বিজ্ঞান অনুষদ থেকে অর্থনীতি বিভাগের সায়েদা সুরাইয়া সুলতানা (৩.৮৩), বিজ্ঞান অনুষদ থেকে গণিত বিভাগের মাহিনুর আক্তার (৩.৮৭), ব্যবসায় শিক্ষা অনুষদ থেকে মার্কেটিং বিভাগের তানজিনা ইয়াসমিন (৩.৯৩) ও প্রকৌশল অনুষদ থেকে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের তাহমিনা আক্তার (৩.৮৯)।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান ক্যাম্পাসলাইভকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃতী শিক্ষার্থীদের হাতে স্বর্ণপদক তুলে দেবেন বলে আশা করা হচ্ছে। প্রধানমন্ত্রীর সুবিধা মতো সময়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।