শাহজালাল বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন যারা


Published: 2018-06-08 23:09:25 BdST, Updated: 2018-09-22 23:37:15 BdST

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদভুক্ত ৭ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৭ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য সারাদেশব্যপী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫৯ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। যেখানে শাবির বিভিন্ন অনুষদভুক্ত সাত শিক্ষার্থীর নাম রয়েছে।

তারা হলেন, বিবিএর সাজন ধর (সিজিপিএ ৩.৮৫), ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্সের রাহেলা খাতুন (সিজিপিএ ৩.৭২), অর্থনীতি বিভাগের সাবরিনা মোস্তাবিন জায়গিরদর (সিজিপিএ ৩.৯১), বায়োকেমিস্ট্রি এন্ড মোলিক্যুলার বায়োলজির সাবরিনা অমিতা সনি (সিজিপিএ ৩.৯৪), পরিসংখ্যানের মো. আশিকুল হক (সিজিপিএ ৩.৮৯), কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিংয়ের সামিত হক (সিজিপিএ ৩.৯৬)। এছাড়া স্কুল অব মেডিকেল সাইন্স থেকে স্বর্ণপদক পেয়েছেন আনিকা বুশরা। Medicine and Surgery এর উপর তার ব্যাচেলর ডিগ্রি রয়েছে।

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।