চেয়ারম্যান অ্যাওয়ার্ড পেলেন তমাল মেহেদী


Published: 2018-02-14 19:52:25 BdST, Updated: 2018-05-22 16:05:51 BdST

লাইভ প্রতিবেদক: সারা জাগিয়েছেন। নতুন এক ইতিহাসও রচনা করেছেন। ঝড় তুলেছেন। এত লম্বা সিরিয়াল কখনও হয়নি। করেছেন সাংবাদিক তমাল মেহেদী।
১৫০ পর্বের গোয়েন্দা কাহিনী পরিবেশন করে সাড়া জাগিয়েছেন প্রতিবেদক মির্জা মেহেদী তমাল।

গতকাল বিকালে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ চেয়ারম্যান অ্যাওয়ার্ডে সম্মানিত হয়েছেন। তমাল বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার। পত্রিকাটির সভাকক্ষে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

একই অনুষ্ঠানে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে লাইভ সম্প্রচারে সাবলিল ভূমিকা ও হাজারো মানুষের ভোগান্তির চিত্র তুলে ধরায় সংশ্লিষ্ট রিপোর্টার মাফিয়া মুক্তা, ক্যামেরাম্যান আবদুল্লাহ আল আহসান, মোশাররফ হোসেন সেলিম ও সাইফুল ইসলাম শরীফকেও অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপসম্পাদক মাহমুদ হাসান, প্রধান বার্তা সম্পাদক মাশুক চৌধুরী, বার্তা সম্পাদক কামাল মাহমুদ ও প্রধান প্রতিবেদক মনজুরুল ইসলাম।

নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের পক্ষে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদ, প্রধান বার্তা সম্পাদক শাহনাজ মুন্নী ও প্রধান প্রতিবেদক ফারুক হোসেন।

অ্যাওয়ার্ডপ্রাপ্তদের চেক ও প্রশংসাপত্র দেওয়া হয়। এর আগে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, গোয়েন্দা কাহিনীর ধারাবাহিকটি সারা দেশে আলোড়ন সৃষ্টি করে। তিনি আশা করেন যে, আগামীতে ‘সাবধান বাংলাদেশ’ শীর্ষক ধারাবাহিকটিও সাড়া তুলবে।

তিনি বলেন, ভালো রিপোর্টিংয়ের জন্য অ্যাওয়ার্ড দেওয়া অব্যাহত থাকবে। এতে করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অন্যরাও উদ্বুদ্ধ হবে।

 

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।