ওয়ারেন্টির সময় বৃদ্ধি করলো অপো


Published: 2020-03-31 14:49:07 BdST, Updated: 2020-05-31 14:27:31 BdST

আইটি লাইভঃ করোনা ভাইরাসের তাণ্ডবের কারণে সৃষ্টি হওয়া এই পরিস্থিতিতে স্মার্টফোন ওয়ারেন্টির সময় বাড়ানোর ঘোষণা দিয়েছে অপো। ২০ মার্চ ২০২০ থেকে ২০ মে ২০২০-এর মধ্যে যাদের ওয়ারেন্টি শেষ হচ্ছে, ২০ মে ২০২০ পর্যন্ত তাঁরা এই বর্ধিত হওয়া ওয়ারেন্টির সুবিধা গ্রহণ করতে পারবেন।

করোনা ভাইরাসের ছড়িয়ে পড়া ঠেকাতে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। এছাড়াও সবাইকে নিজ নিজ বাসায় অবস্থান করার জন্যেও পরামর্শ দেওয়া হয়েছে। বন্ধ আছে সুপারমার্কেট এবং শপিং মল। আর এসকল বিষয় বিবেচনা করেই ওয়ারেন্টির সময়সীমা বর্ধিত করার এই উদ্যোগ নিয়েছে অপো।

ওয়ারেন্টির সময়সীমা বর্ধিত করার বিষয়ে অপো বাংলাদেশ এইডি’র পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি জানান, অপো সবসময় গ্রাহকদের সবথেকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। সংকটময় এই পরিস্থিতিতে আমরা সবাইকে বাসায় অবস্থান করার আহবান জানাচ্ছি। সেইসাথে পরিচ্ছন্ন থাকা এবং কাছের মানুষদের প্রতি খেয়াল রাখারও অনুরোধ করছি। গ্রাহকদের নিরাপদ রাখার জন্য আমাদের উদ্যোগ অব্যাহত থাকবে।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।