মুজিববর্ষ উপলক্ষে ঢাবিতে বাসা বরাদ্দ অনলাইন সেবা চালু


Published: 2020-01-01 03:12:52 BdST, Updated: 2020-04-10 04:22:11 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের বাসা বরাদ্দের আবেদন ও তৎসংক্রান্ত কার্যক্রম সম্পাদনের জন্য অনলাইন সেবা চালু করা হয়েছে। ‘মুজিববর্ষ ২০২০’-কে সামনে রেখে বিশ্ববিদ্যালয়কে অটোমেশনের আওতায় আনার ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে এই অনলাইন সেবা কার্যক্রম চালু করা হলো।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রফেসর আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে এক অনুষ্ঠানে এই কার্যক্রম উদ্বোধন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. কামাল উদ্দীন, শিক্ষক সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. নিজামুল হক ভূইয়া, আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ আসিফ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করুন ওয়েবসাইট ব্যবহার করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিগণ ১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত বাসা বরাদ্দ পাওয়ার জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের কারিগরি সহায়তা ও সার্বিক তত্ত্বাবধানে এই সেবা কার্যক্রম চালু করা হয়েছে।

ঢাকা, ৩১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।