এবার পাঠাও এর উঠাও ক্যাম্পেইন


Published: 2019-05-18 14:09:30 BdST, Updated: 2019-06-19 11:27:29 BdST

আইটি লাইভ: ডিজিটাল প্লাটফর্ম পাঠাও লিমিটেড নিয়ে আসছে বহুল আলোচিত “উঠাও” ক্যাম্পেইন। উঠাও ক্যাম্পেইনের আওতায় এবারের ঈদের আনন্দের মাত্রাকে বহুগুনে বাড়িয়ে দিতে পাঠাও ৪টি হেলিকপ্টার রাইড, নভোএয়ারের ৮টি এয়ার টিকেট এবং ৬টি স্যামসাং গ্যালাক্সি এ৫০ স্মার্টফোন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

জানা গেছে, ক্যাম্পেইনটিতে পাঠাও এর সকল ইউজার, রাইডার এবং ক্যাপ্টেনরা অংশগ্রহণ করতে পারবেন। ক্যাম্পেইনটি চলবে আগামী ২৮ মে, ২০১৯ পর্যন্ত। ক্যাম্পেইনটিতে পাঠাও এর সহযোগী পার্টনার হিসেবে রয়েছে স্যামসাং এবং নভোএয়ার।

ক্যাম্পেইনটিতে অংশগ্রহনের জন্য পাঠাও এর ইউজার, রাইডার এবং ক্যাপ্টেন সবাইকে নির্দিষ্ট কিছু টার্গেট পূরণ করতে হবে। টার্গেট পূরণ করতে আগামী ২৮ মে, ২০১৯ এর মধ্যে ইউজারদের কমপক্ষে ২০টি রাইড, রাইডারদের কমপক্ষে ৬০টি ট্রিপ, ক্যাপ্টেনদের কমপক্ষে ৪০টি ট্রিপ দিতে হবে।

সেখানে সেরা চারজন বিজয়ী পাবেন ঈদে বাড়ি যাওয়ার জন্য ফ্রি হেলিকপ্টার রাইড। অন্য বিজয়ী চারজন পাবেন দুটি করে নভোএয়ারের এয়ার টিকিট এবং পরবর্তী ছয়জন বিজয়ী পাবেন স্যামসাং গ্যালাক্সি এ৫০ স্মার্টফোন।

পাঠাও এর সিইও হুসেন এম ইলিয়াস জানান, এ বছর আমরা উঠাও ক্যাম্পেইনটি নিয়ে এসেছি এবং আমাদের সকল ব্যবহারকারীদেরকে ধন্যবাদ জানাতে আমরা আগের চেয়ে অনেক বেশি উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

 

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।