বাংলাদেশে উবার ইটসে দায়িত্ব পেলেন মিশা


Published: 2019-04-16 20:48:32 BdST, Updated: 2019-07-20 11:52:58 BdST

আইটি লাইভ: বাংলাদেশে অপারেশন পরিচালনার জন্য মিশা আলিকে লিড হিসেবে নিয়োগ দিয়েছে উবার ইটস। ই-কমার্স ও স্টার্ট-আপস খাতে ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন মিশা আলি বাংলাদেশে উবার ইটসের উদ্বোধন এবং এর ব্যবসা প্রতিষ্ঠার ওপর গুরুত্ব দেবেন। প্রাথমিকভাবে উবার ইটস ঢাকায় সেবা প্রদান করবে।

বাংলাদেশে উবার ইটস’র লিড মিশা আলি বলেন, ‘আমি সবসময়ই প্রযুক্তির মাধ্যমে ভোক্তাদের হাতের নাগালে সুস্বাদু খাবার পৌঁছে দেয়ার ব্যাপারে আগ্রহী। অচিরেই ফুড ডেলিভারি বাংলাদেশে একটি বড় ব্যবসাখাত হয়ে উঠবে। ফুড ডেলিভারি কোম্পানিগুলোর জন্য বাংলাদেশের বাজার একটি সম্ভাবনাময় জায়গা। উবার ইটস এমন একটি কোম্পানি যা সারা বিশ্ব জুড়ে মানুষের দৈনন্দিন খাদ্যাভ্যাসের সংজ্ঞা বদলে দিয়েছে এবং এর অংশ হতে পেরে আমি অনেক খুশি।’

উবার ইটস’র ইন্ডিয়া ও সাউথ এশিয়ার প্রধান ভাবিক রাথোর জানান, বাংলাদেশে উবার ইটস এর যাত্রা শুরুর নেতৃত্বে মিশাকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। মার্কেট সম্পর্কে তার জ্ঞান ও অভিজ্ঞতা, বিশেষ করে তার ফুড ডেলিভারি স্টার্টআপ চালনার অভিজ্ঞতা, বাংলাদেশে আমাদের ব্যবসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এসময় তিনি আরো বলেন, ঢাকায় আমাদের যাত্রা শুরু নিয়ে আমরা আশাবাদী এবং আমাদের রাইড সার্ভিসের সুনাম আমাদের গ্রাহকদের সাথে যুক্ত করতে সাহায্য করবে। এই শহরের খাদ্যাভাসের এক অবিচ্ছেদ্য অংশ হিসেবে নিজেদের দেখতে পারাই আমাদের লক্ষ্য।

এক নজরে উবার ইটস্: লস এঞ্জেলসের একটি ছোট ডেলিভারি পাইলট হিসেবে ২০১৪ সালে যাত্রা শুরু করে উবার ইটস্। পরবর্তীতে, ২০১৫ সালের ডিসেম্বর মাসে টরন্টোতে একটি স্বতন্ত্র অ্যাপ হিসাবে কার্যক্রম শুরু করে। তারপর থেকে এটি অবিশ্বাস্য দ্রুতগতিতে বৃদ্ধি পেয়েছে এবং বর্তমানে বিশ্বব্যাপী ৩৫০টিরও বেশি শহরে এটি সবচেয়ে জনপ্রিয় অ্যাপ।

 


ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।