মাইক্রোসফট থেকে পদত্যাগ করছেন সোনিয়া বশির


Published: 2019-04-09 17:11:51 BdST, Updated: 2019-05-23 11:51:15 BdST

আইটি লাইভ: মাইক্রোসফট থেকে সোনিয়া বশির পদত্যাগ কেরেছেন। বাংলাদেশ, মিয়ানমার, নেপাল, ভুটান ও লাওসের মাইক্রোসফটের দায়িত্ব থেকে পদত্যাগ করেন তিনি। মাইক্রোসফটের অধিনে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত কাজ করবেন বলেও জানা গেছে।

জানা গেছে, আন্তর্জাতিক প্রযুক্তি প্রতিষ্ঠানের সঙ্গে আপাতত সোনিয়া বশির কবির কাাজ করছেন না। নিজের প্রতিষ্ঠান ও দক্ষিণ পূর্ব এশিয়া অঞ্চলের বিভিন্ন স্টার্টআপগুলোতেই বেশি সময় দেবেন তিনি। তিনি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা পর্ষদের সঙ্গেও জড়িত রয়েৈছৈন।

এছাড়া সোনিয়া বশির কবির মাইক্রোসফটের পাশাপাশি টেক হাবস এর প্রতিষ্ঠাতা। ইউনাইটেড ন্যাশনস টেকনোলজি ব্যাংকের গভর্নিং কাউন্সিল ভাইস চেয়ারম্যান ও বোর্ড মেম্বার, ইউনেসকো মহাত্মা গান্ধী ইনস্টিটিউট অব এডুকেশন অ্যান্ড পিস এর বোর্ড মেম্বার, ফিনটেক স্টার্টআপ ডি মানি ও স্বাস্থ্য বিষয়ক স্টার্টআপ সিনটেক এর ভাইস চেয়ারম্যান ও সহ-প্রতিষ্ঠাতা এবং ‘অ্যাঞ্জেল ইনভেসটর’ হিসেবে বহু স্টার্টআপের সঙ্গে যুক্ত রয়েছেন।


ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।