আনসাবস্ক্রাইব ঝড়ের কবলে সালমানের ইউটিউব চ্যানেল!


Published: 2019-02-09 19:28:14 BdST, Updated: 2019-07-19 08:19:15 BdST

আইটি লাইভ: বেশজনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির। সম্প্রতিসময়ে সালমানের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইব কমতে শুরু করেছে। অশ্লিলতার অভিযোগে এখন পর্যন্ত ৭১ হাজার ৯৫৬ জন আনসাবস্ক্রাইব করেছে।

সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল সালমান দ্যা ব্রাউনফিস আনসাবস্ক্রাইব ঝড়ের মধ্যে পড়েছে। ইতিমধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তিনি দেশের সর্বপ্রথম ইউটিউবার হিসেবে খ্যাত।

জানা গেছে, ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে আনসাবস্ক্রাইবের ঘটনা ঘটতে শুরু হয়। গত শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয়। রোস্টিং ভিডিওতে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা জানান। ঐ ভিডিও আপলোড করার পর রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেলকে ৪৭ হাজার ১২ জন আনসাবক্রাইব করেছেন। বর্তমানে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে সাবস্ক্রাইবার রয়েছে ১১ লক্ষ ৪৯ হাজার ১৮১ জন।

 

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।