সেনাবাহিনীর নামে ভুয়া ওয়েবসাইট!


Published: 2018-12-24 18:29:50 BdST, Updated: 2019-01-21 00:04:51 BdST

আইটি লাইভ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার নামে ভুয়া ওয়েবসাইট, ফেসবুক অ্যাকাউন্ট, ইউটিউব চ্যানেলের বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

সোমবার আইএসপিআর এর ওয়েবসাইটে এ সংক্রান্ত খবর প্রকাশ করা হয়। একইসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে ওই সতর্কবার্তা পাঠিয়েছে আইএসপিআর।

এতে উদ্বেগ প্রকাশ করে বলা হয়েছে, এসব ভুয়া পেজের মাধ্যমে মিথ্যা তথ্য ও প্রপাগান্ডা প্রচারের মাধ্যমে সেনাবাহিনীর সুনাম ক্ষুণ্ন করার অপচেষ্টা চলছে। ওই সতর্কবার্তায় সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার প্রকৃত ওয়েবসাইট সম্পর্কে তথ্য দেওয়া হয়েছ। এই ওয়েবসাইট-পেজ বাদে অন্য কোথাও প্রকাশিত বানোয়াট তথ্য ও প্রপাগান্ডার বিষয়ে জনসাধারণকে সতর্ক থাকতে বলা হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল সংবাদ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের নাম: Bangladesh Army এবং Join Bangladesh Army লিংক: https://joinbangladesharmy.army.mil.bd
সেনাবাহিনীর ফেসবুক পেইজের লিংক: https://www.facebook.com/bdarmy.army.mil.bd
ইউটিউব চ্যানেলের নাম: https://www.youtube.com/channel/UCpkg5RjtYqjRbxwL9Gf5Tfw

একইসঙ্গে সেনাবাহিনী সম্পর্কে ভুয়া তথ্যসংবলিত পোস্ট শেয়ার করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছে সাধারণ জনগণকে।

 

 

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।